শেখ হাসিনার সঙ্গে এরশাদের ৩০ মিনিট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। সংসদ অধিবেশন চলার সময় সোমবার মাগরিবের নামাজের বিরতিতে প্রধানমন্ত্রীর সংসদের কার্যালয়ে এই বৈঠক হয়। এ সময় তারা প্রায় ৩০ মিনিট কথা বলেন বলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র বৈঠকের কথা জানিয়েছে। এরশাদের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, সামনে গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন। এ ছাড়া জাতীয় সংসদ নির্বাচনের দিনক্ষণও ঘনিয়ে আসছে। বৈঠকে এসব বিষয়ে তাদের মধ্যে আলোচনা হয়ে থাকতে পারে।

উল্লেখ্য, সম্প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ সরকারের সমালোচনা করে বিভিন্ন জায়গায় বক্তব্য দিয়ে আসছিলেন।

শনিবার চট্টগ্রামের সমাবেশে এরশাদ সরকারের সমালোচনা করে বলেন, দেশ উন্নয়নের মহাসড়কে নয়- চলছে দুর্নীতির মহাসড়কে। শেয়ারবাজার পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। পৃথিবীর একমাত্র দেশ যেখানে কেন্দ্রীয় ব্যাংক লুট হয়েছে। কোটি কোটি টাকা লুট হয়ে গেছে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, এখানে আপনার লোক জড়িত আছেন।

এরশাদ আরও বলেন, কারও জীবনের নিরাপত্তা নেই। কখন কে খুন হবে, কখন কে গুম হবে আল্লাহ ছাড়া কেউ জানেন না। আর একজন জানেন। শুধু প্রধানমন্ত্রী। এ বক্তব্যের পর এরশাদ বলেন, আল্লাহ জানেন কাল আবার জেলে যাই কিনা। কী হয় বলা যাবে না। তিনি বলেন, আমরা এককেন্দ্রিক সরকার চাই না। এখন দেশ চালায় একজন মানুষ। কাল যদি বলে ওই লোকটা নাই তো নাই। কেউ বলতে পারবে না সে কোথায়। পুলিশকে জিজ্ঞেস করলে বলবে জানে না। কয়দিন পর তার মৃতদেহটা পাওয়া যাবে।

সূত্র: শীর্ষনিউজ ও যুগান্তর

Facebook Comments

comments