ভিক্ষা না দেয়ায় রাজধানীতে দোকানিকে খুন

রাজধানীর শেরে-বাংলানগর এলাকায় টাকা না দেয়ায় ভিক্ষুকের হাতে খুন হয়েছেন রড-সিমেন্ট দোকানের বিক্রেতা জুলহাজ মিয়া (৬০)। নিহত জুলহাজ মিয়ার গ্রামের বাড়ি কুমিল্লায়।

জুলহাজ ইন্দিরা রোডের ২৫/বি বাড়িতে কেয়ারটেকার ও বাড়ির মালিকের রাজ অ্যান্ড সন্স নামে রড-সিমেন্টের দোকানে বিক্রেতার দায়িত্বে ছিলেন।

নিহতের ছেলে সাইফুল্লাহ পরিবর্তন ডটকমকে জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক ভিক্ষুক দোকানে গিয়ে জুলহাজ মিয়ার কাছে ভিক্ষা চাইলে তিনি ভিক্ষা দেননি। কিছুক্ষণ পর ওই ভিক্ষুক জুলহাজের পেটে ছুরিকাঘাত করেন।

রক্তাক্ত অবস্থায় জুলহাজকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে জুলহাজ মারা যান।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া পরিবর্তন ডটকমকে বলেন, ময়নাতদন্তের জন্য জুলহাজের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেরে-বাংলানগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস পরিবর্তন ডটকমকে বলেন, জানা গেছে ওই ভিক্ষুক মানসিক ভারসাম্যহীন। তার বয়স হবে আনুমানিক (৪০)। তাকে আটক করা হয়েছে। কী কারণে সে এই ঘটনা ঘটালো তা জানার চেষ্টা চলছে।

সূত্র: পরিবর্তন

Facebook Comments

comments