সরকারের ইঙ্গিতেই খালেদার বিরুদ্ধে পরোয়ানা: জামায়াত

২০-দলীয় জোট নেত্রী, বিএনপির চেয়ারপারসন ও একাধিকবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ ০১ ডিসেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই সরকারের ইঙ্গিতে ২০-দলীয় জোট নেত্রী, বিএনপির চেয়ারপারসন ও একাধিকবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে।

বেগম খালেদা জিয়ার আইনজীবীগণ বলেছেন যে, বামদলগুলোর হরতালের কারণেই তিনি আদালতে হাজির হতে পারেননি। অতীতে জাতীয় ইস্যুতে রাজনৈতিক দলসমূহের পক্ষ থেকে হরতাল আহ্বান করা হলে আদালতের কার্যক্রম না চলার রেওয়াজ চালু আছে। মাননীয় আদালত আইনজীবীদের বক্তব্য বিবেচনায় না নিয়ে দেশের সাবেক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করায় বেগম খালেদা জিয়া রাজনৈতিকভাবে হয়রানির শিকার হয়েছেন। সরকার তাকে নানাভাবে হয়রানি করছে।

সাবেক প্রধানমন্ত্রী, দেশের প্রধান বিচারপতি, রাজনৈতিক দলের নেতা-কর্মীগণ কেউই সরকারের প্রতিহিংসার হাত থেকে রেহাই পাচ্ছেন না। আমরা বেগম খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতৃবৃন্দের উপর হয়রানি বন্ধের ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

সূত্র: প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here