বিশ্বে সৎ রাজনীতিবিদদের মধ্যে প্রধানমন্ত্রীর অবস্থান তৃতীয়

বিশ্বের ১৭৩ দেশের সৎ রাজনীতিবিদদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান তৃতীয় নম্বরে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। খবর যুগান্তরের।

সততার এই বিশ্বস্বীকৃতির কারণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হওয়ার দৃঢ় আশাবাদ জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় মহাসড়ক প্রশস্তকরণের কাজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি আস্থাশীল, দেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। রাজনীতিতে সততা, দক্ষতার কোনো বিকল্প নেই। আজকে বিশ্বস্বীকৃত সৎ রাজনীতি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭৩ দেশের সৎ রাজনীতিবিদ হিসেবে আমাদের প্রধানমন্ত্রীর অবস্থান তৃতীয় নম্বরে। কাজেই সততা-দক্ষতায় আজ যিনি বিশ্বস্বীকৃত, তার নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হব।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপির এমন কোনো কাজের নিদর্শন নেই যে সেই কাজের জন্য জনগণ তাদের বিপুল সংখ্যায় ভোট দেবে। বিএনপি নির্বাচনে গেলে আসন পাবে। কিন্তু কত আসন পাবে, সেটি জনগণ জানে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশের একটি নামসর্বস্ব অনলাইন পোর্টাল বাংলা ইনসাইডার সম্প্রতি একটি অস্তিত্বহীন প্রতিষ্ঠানের বরাত দিয়ে সংবাদ করেছে- “শেখ হাসিনা বিশ্বের ৩য় সৎ সরকার প্রধান”।  যদিও এই নিউজের সত্যতা এবং উল্লেখিত জরিপকারী প্রতিষ্ঠানের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। বাংলা ইনসাইডার নামক অনলাইনটি প্রায়সময়ই এরকম গুজব সংবাদ প্রকাশ করে থাকে।

আরো জানতে পড়ুন:  ভুয়া সংগঠনের নামে ‘বিশ্বে ৩য় সৎ শেখ হাসিনা’ প্রচারণা!

তথ্যসূত্র: যুগান্তর

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here